অ্যাপ

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করুন মোবাইল, ল্যাপটপ বা কম্পিউটারে

ভিটমেট বিশ্বের খুবই জনপ্রিয় একটি ভিডিও ডাউনলোডার টুল।  এর সাহায্যে আপনি ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটক সহ আরো ১০০০ টিরও বেশী সোশ্যাল মিডিয়া ও ভিডিও শেয়ারিং ওয়েবসাইট থেকে ভিডিও, অডিও,  বিভিন্ন ফাইল ও অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন সম্পুর্ণ বিনামূল্যেই। এমনকি এতে বেশ কিছু টিভি চ্যানেল লাইভ দেখারও সুবিধা রয়েছে। অরিজিনাল ভিটমেট অ্যাপ সম্পূর্ণ নিরাপদ একটি অ্যাপ। কিন্তু বিভিন্ন ভাবে অনেকেই নকল ভিটমেট অ্যাপ তৈরী করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে। যাদের অনেকগুলোই ভাইরাস ও ম্যালওয়্যার। অরিজিনাল ভিটমেটের বদলে এগুলো ডাউনলোড করে ইন্সটল করলে আপনার মোবাইল বা কম্পিউটার ভাইরাস আক্রান্ত হতে পারে। যা পরবর্তীতে আপনার ভোগান্তির কারণ হিসেবে দেখা দিবে। তাই আজকে এখানে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোডের পদ্ধতি সম্পর্কে আলোচনা করছি।

অরিজিনাল ভিটমেট অ্যাপ কোথায় পাবো?

মোবাইল ফোনে আমরা প্রায় সবাই গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করে অভ্যস্ত। গুগল প্লে স্টোরের terms of services অনুযায়ী স্ট্রিমিং ফরম্যাটে আনা কোন ভিডিও ক্যাপচার বা ডাউনলোড করার জন্য কোন অ্যাপ প্লে স্টোরে রাখা যাবে না। কিন্তু ভিটমেট অ্যাপ দিয়ে আপনি ইউটিউব, ফেসবুক সহ আরো অনেক স্ট্রিমিং ওয়েবসাইটের ভিডিও ডাউনলোড করতে পারবেন। যা গুগল প্লে স্টোরের নীতিমালা ভঙ্গ করে। তাই ভিটমেট অ্যাপটি আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না। ভিটমেট অ্যাপটি মোবাইলে বা কম্পিউটারে ডাউনলোড করার জন্য ভিটমেটের অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে। যেখানে আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ নিশ্চিন্তে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও কিছু সুপরিচিত ওয়েবসাইটেও আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোডের জন্য পেতে পারেন। 

অরিজিনাল ভিটমেট অ্যাপ মোবাইল ফোনে ডাউনলোড করার পদ্ধতি ও কম্পিউটারে ডাউনলোড করার পদ্ধতি কিছুটা ভিন্ন। এখানে আলাদা আলাদা ভাবে ভিটমেট অ্যাপ মোবাইল ফোনে ও কম্পিউটারে ডাউনলোডের পদ্ধতি দেখানো হচ্ছে।

মোবাইলে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম

ধাপ-১ঃ

আপনার মোবাইল ফোনের যেকোনো ব্রাউজার ওপেন করে https://www.vidmateapp.com/ এই লিংকটিতে প্রবেশ করুন। এছাড়াও আপনি চাইলে গুগল বা অন্য কোনো সার্চ ইঞ্জিনে Vidmate লিখেও সার্চ দিতে পারেন। সার্চ থেকে পাওয়া ফলাফল থেকে ভিটমেটের অফিসিয়াল ওয়েবসাইটিতে প্রবেশ করুন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ১

ধাপ-২ঃ

ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের স্ক্রিনের নিচের দিকে লেখা Official Download এ ক্লিক করুন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ২

ধাপ-৩:

ভিটমেট অ্যাপটি আপনি আপনার মোবাইল ফোনের কোথায় সংরক্ষণ করবেন তা নির্বাচন করুন। এরপর Ok অথবা Download বাটনে ট্যাপ করুন। ট্যাপ করার সাথে সাথেই ডাউনলোড শুরু হয়ে যাবে। আপনি আপনার মোবাইলের নোটিফিকেশন থেকে অথবা মোবাইলের বিল্ট ইন অ্যাপ ‘Downloads’ থেকে ডাউনলোডের তথ্যগুলো দেখতে পারবেন। 

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৩

ধাপ-৪:

ভিটমেট অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে অ্যাপটি খুঁজে বের করুন। আপনি ডাউনলোডের সময় অ্যাপটি যেখানে সংরক্ষণ করেছিলেন সেখানেই অ্যাপটি খুঁজে পাবেন। এছাড়াও ডাউনলোড শেষ হবার পর আপনার নোটিফিকেশনে ট্যাপ করে ও বিল্ট ইন Downloads অ্যাপে গিয়েও খুঁজে বের করতে পারেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৪

ধাপ-৫:

ভিটমেট অ্যাপের ফাইলটি ওপেন করুন। এক্ষেত্রে সাধারণত আপনার মোবাইলের নিরাপত্তার জন্য কোন ব্রাউজার ব্যবহার করে ওয়েবসাইট থেকে ডাউনলোড করা অ্যাপ ইন্সটল করার অনুমতি দেয়া থাকে না। আপনি যদি এখান থেকে আগে কখনো কিছু ডাউনলোড না করে থাকেন তাহলে একটি আপনার স্ক্রিনে একটি ম্যাসেজ ভেসে উঠবে। যেখানে আপনার মোবাইলে এই উৎস থেকে অচেনা অ্যাপ ইন্সটল করার অনুমতি নেই তা লেখা থাকবে। সেখান থেকে Settings লেখা অপশন এ প্রবেশ করে ‘Allow from this source’ চালু করতে হবে। তারপর আপনি ভিটমেট অ্যাপের ফাইলটি ওপেন করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৫

ধাপ-৬:

ভিটমেট অ্যাপের ফাইলটি ওপেন করলে আপনার স্ক্রিনে ইন্সটল করার অপশন আসবে। এখান থেকে ‘Install’ বাটনে ট্যাপ করুন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৬

ধাপ-৭:

অ্যাপটি ইন্সটল হওয়া শুরু হলে কিছুক্ষণ অপেক্ষা করুন। 

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৭

ধাপ-৮:

অরিজিনাল ভিটমেট অ্যাপ ইন্সটল হয়ে গেলে অ্যাপটি চালু করুন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৮

ধাপ-৯:

ভিটমেট অ্যাপ চালু হওয়ার পর আপনার কাছে আপনার মোবাইল ফোনের স্টোরেজ ব্যবহার করার অনুমতি চাইবে। আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড ও ইন্সটল করে থাকলে নিশ্চিন্তে অনুমতি দিতে পারেন। অনুমতি দিতে ‘Allow’ এ ট্যাপ করুন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৯

ধাপ-১০:

আপনার ভিটমেট অ্যাপটি ব্যবহার করার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে। আপনি এখন অ্যাপটি ব্যবহার করে ভিটমেট অ্যাপের সকল সুবিধা উপভোগ করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ১০

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম

ধাপ-১:

আপনার কম্পিউটারের যেকোনো ব্রাউজার থেকে https://en.softonic.com/ ওয়েবসাইটটিতে প্রবেশ করুন। এছাড়াও গুগল বা অন্য কোন সার্চ ইঞ্জিনে ‘Softonic‘ লিখে সার্চ করে প্রথমে আসা ওয়েবসাইটটিতে প্রবেশ করুন।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ১

ধাপ-২:

ওয়েবসাইটটিতে প্রবেশ করে ওয়েবসাইটের উপরের দিকে ডান পাশে থাকা সার্চ বারে ‘vidmate for pc’ লিখে সার্চ করুন।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ২

ধাপ-৩:

সার্চ রেজাল্ট থেকে প্রথমেই আসা ‘Vidmate’ অ্যাপটিতে ক্লিক করুন।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৩

ধাপ-৪:

নতুন একটি পেজ ওপেন হলে সেখান থেকে ‘Free Download for windows’ বাটনটিতে ক্লিক করুন।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৪

ধাপ-৫:

এরপর আপনার সামনে কোন পপ আপ আসতে পারে। এরকম পপ আপ আসলে ‘No thanks’ এ ক্লিক করুন।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৫

ধাপ-৬:

এরপর একটি ডাউনলোড পেজ আসবে আপনার সামনে। এখান থেকে ‘Free Download for pc’ এ ক্লিক করুন।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৬

ধাপ-৭:

এবার ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার জন্য ওয়েবসাইটটি প্রস্তুত করবে। এবং প্রস্তুত করে ডাউনলোড শুরু করে দিবে।

কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম ধাপঃ ৭

ধাপ-৮:

ডাউনলোড শেষ হয়ে গেলে আপনি অ্যাপের ফাইলটি যেখানে সংরক্ষণ করেছেন সেখান থেকে খুঁজে বের করুন। এরপর আপনার কম্পিউটারের দেয়া কমান্ড অনুযায়ী ইন্সটল করে নিন। ইন্সটল শেষ হলে আপনি ভিটমেট অ্যাপটি ওপেন করে সহজেই ব্যবহার করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপ

শেষকথা

উপরের ধাপ সমূহ অনুযায়ী আপনি সহজেই আপনার মোবাইলে বা কম্পিউটারে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড ও ব্যবহার করতে পারবেন। এবং এখানে যেসকল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা দেখানো হয়েছে সেগুলো সম্পূর্ণ নিরাপদ। এছাড়াও আপনি Apkpure ও অন্যান্য বেশ কিছু বিশ্বস্ত ওয়েবসাইট থেকেও অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

One Comment

  1. Pretty nice post. I just stumbled upon your weblog and wanted to
    say that I’ve truly enjoyed browsing your blog posts.

    In any case I’ll be subscribing to your rss feed and I hope
    you write again very soon!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button