জন্মদিনের শুভেচ্ছাবউ এর জন্মদিনের শুভেচ্ছা।

স্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, এসএমএস । Birthday Wish for Wife

স্ত্রীকে খুশি করার বিষয় আসলে মানুষ চাঁদে গিয়েও শুধু তার খুশির জন্যে ফিরে আসতে পারে। আর যদি সেটি স্ত্রীর জন্মদিনের বিষয় হয়, তাহলে এটা নিশ্চিত যে আপনি তাকে বিশেষ কিছু অনুভব করাতে চাইবেন। মানুষের জীবনে জন্মদিন প্রতি বছর একবারই আসে৷ আর বছরের এই একটি মাত্র দিনই, যার জন্মদিন, সে থাকে আকর্ষণের কেন্দ্রবিন্দু। আপনার স্ত্রীর জন্মদিনও তার জীবনের অন্যতম গুরত্বপূর্ণ বিশেষ একটি দিন। এদিন আপনি চাইলেই অন্যান্য আরো অনেক কিছুর পাশাপাশি নিজের স্ত্রীকে খুব সুন্দর এক বা একাধিক মেসেজের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাকে বিশেষ কিছু অনুভব করাতে পারেন।

বউকে জন্মদিনের রোমান্টিক শুভেচ্ছা

বউকে জন্মদিনের রোমান্টিক শুভেচ্ছা

এখানে কিছু শুভেচ্ছা বার্তার উল্লেখ করা হয়েছে, যা একজন স্বামী চাইলেই তার স্ত্রীকে ভালোবাসার সাথে পাঠাতে পারেন। 

১. যদিও তুমি তোমার ভালোবাসায় আমায় অন্ধ করেছো, কিন্তু তাতে আমার কিছু যায় আসেনা। কারন আমি তোমার সাথে খুব সুন্দর, অসাধারণ একটি ভবিষ্যত দেখতে পাচ্ছি। শুভ জন্মদিন, প্রিয়।

২. মানুষ সেসব চলচ্চিত্র দেখতে পছন্দ করে, যেখানে সত্যিকারের ভালোবাসার গল্প দেখায়। কেউ কেউ আবার সত্যিকারের ভালোবাসার গল্প উপন্যাসও পড়ে। কিন্তু আমার জন্যে, তুমিই একমাত্র মানুষ, যার দিকে আমি তাকাতে পারি, আর উপলব্ধি করতে পারি যে এমন সত্যিকারের ভালোবাসা আমার জীবনেও আছে। শুভ জন্মদিন, ভালবাসা আমার।

৩. তোমার প্রতি আমার ভালোবাসা এবং তোমার সাথে আমার যে বন্ধন, তা অসঙায়িত। আমি তোমায় কতটা ভালোবাসি, তা ভাষায় প্রকাশ করার মতো না। একে অপরের সাথে যে বন্ধন আমরা ইতিমধ্যেই তৈরি করেছি, তা ভাঙ্গার মতোনা। চমৎকার একটি জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় ভালোবাসা।

৪. তুমি তোমার ভালোবাসায় আমার মতো বাচ্চা একটি ছেলেকে মানুষে পরিণত করেছো। তোমাকে পাশে পেয়ে আমি একাধারে নিজেকে নিরাপদ এবং সুখী একজন মানুষ হিসেবে অনুভব করি। শুভ জন্মদিন, প্রিয়তম।

৫. আমি আমার অতীত জীবনে অবশ্যই কোনো ভালো কাজ করেছি, যার পুরষ্কার স্বরুপ জীবন সঙ্গিনী হিসেবে আমি তোমায় পেয়েছি। তোমাকে আমি ভালোবাসি, বাসবো সারাটা জীবন। শুভ জন্মদিন, প্রণয়ী।

৬. তোমার এই হৃদয়ের বিশালতার জন্যে আমি তোমায় ভালোবাসি। যে পরিমাণ ধৈর্য নিয়ে আমার মতো অসম্পূর্ণ একজন মানুষকে তুমি সহ্য করো, সবকিছু ঠিকঠাক করার জন্যে, সে কারনে তোমার কাছে আমি কৃতজ্ঞ। শুভ জন্মদিন, সুন্দরী তমা আমার।

৭. তুমি যে সুন্দর, তোমায় দেখলেই যে আমার চুম্বন করার ইচ্ছা জাগেনা, তোমার হাসি যে আমার মধ্যে যাদুর মতো কাজ করে, তা অস্বীকার করার মতো না। শুভ জন্মদিন জানাই, আমার জীবনের বিশেষ এই মানুষটিকে। 

৮. তোমার ওই দুচোখের কোঠরে তাকালেই আমি উজ্জ্বল একটি আলো দেখতে পাই, যা অতি উৎসাহের সাথে জ্বলছে। এই আলোটি সম্ভবত আমায় ভালোবাসায় সিক্ত করার ইঙ্গিত বহন করে। তোমায় ভালোবাসায় অতৃপ্তি কখনোই আমার আসবেনা। শুভ জন্মদিন প্রিয়।

৯. তুমি আসার আগ পর্যন্ত আমার জীবন ছিলো সাদা কালো। কিন্তু যেদিন হতে তুমি আসলে আমার এই জীবনে, সেদিন হতে নানান রঙ্গে রঙ্গিন হলো আমার এই পৃথিবী। হাসিখুশিতে ভরে গেলো আমার জীবন। শুভ জন্মদিন প্রিয় আমার।

১০. তুমি তোমার জীবনের সবথেকে সেরাটা আশা করতে পারো। কারন তুমিই আমার জীবনের সেরা প্রাপ্তি। আমার জীবনে আগত সেই দেবদূত কে জানাই জন্মদিনের শুভেচ্ছা, যার আগমনে আমার জীবন আলোয় আলোকিত।

বউকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বউকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১. আমি খুবই কৃতজ্ঞ যে, তোমায় খুঁজে পাওয়ার রাস্তাটা আমি আবিষ্কার করতে পেরেছি, এবং তোমায় নিজের করে নিয়েছি৷ আমার খুশির কোনো শেষ নেই এটা ভেবে যে, বাকি জীবনটাও আমি তোমায় ভালোবাসতে পারবো এবং ধরে রাখতে পারবো। তোমায় ছাড়া আমি আমার জীবন কল্পনা করতে পারিনা এবং এটা ভেবে আমি স্বস্তি পাই যে, এমন কল্পনা করার প্রয়োজনও আমার পড়বেনা। শুভ জন্মদিন, জান আমার।

২. প্রতিদিন একসাথে আমাদের বিছানায় ঘুমোতে যাওয়া, কিংবা ঘুমের মধ্যেই অজান্তে তোমায় আলিঙ্গন করা, আর তারপর রাত শেষে ভোরে চোখ খুলেই তোমায় পাশে দেখা, এগুলো প্রতিটি একেকটি স্মৃতি, যা আমার আজীবনের চাওয়া ছিলো। শুভ জন্মদিন।

৩. আমার জীবনে যাই ঘটেছে, যাই আমাকে তোমার দিকে ধাবিত করেছে, সেসব জিনিসের প্রতি আমি কৃতজ্ঞ। তোমায় না পেলে জীবন কেমন হতো, জানা নেই। শুভ জন্মদিন, জমকালো একটি দিন কাটুক আজ।

৪. তুমি আমার অর্থহীন এই জীবনে একটি অর্থ এনেছো, বেঁচে থাকার সঠিক কারন বের করে দিয়েছো। প্রতিদিন আমি তোমার জন্যেই বাড়িতে আসার রাস্তা খুঁজি, প্রতিটি রাত আমি তোমার সাথেই ঘুমোতে চাই, আর পরেরদিন তোমায় সাথে নিয়েই জেগে উঠতে চাই। শুভ জন্মদিন।

৫. যদি আমি কখনো ব্যর্থ হই, তোমার গুরত্ব আমার জীবনে কেমন, তাহলে ভেবে নিয়ো, তোমাকে আমার ভালোবাসা বোঝানোর মতো যথেষ্ট শব্দ বা ভাষা আমার জানা নেই। তোমার প্রতি ভালোবাসা প্রকাশের জন্যে এক সমুদ্র শব্দও যথেষ্ট নয়। শুভ জন্মদিন।৬. তোমার জন্মদিনটা আমার কাছে খুবই বিশেষ কিছু। কারন এ দিনে তুমি পৃথিবীতে এসেছো। আর তুমি না থাকলে আমার এ জীবনের কোনো অর্থই থাকতোনা। শুভ জন্মদিন জানাই তোমায়।

৭. তোমার প্রেমে আমি উন্মাদ হয়ে থাকি, ঘোরে আচ্ছন্ন হয়ে থাকি সারাটা দিন। শেষ না হওয়া নেশায় বুদ হয়ে থাকতে চাই বাকিটা জীবনও। ভালোবাসি, বাসবো। শুভ জন্মদিন প্রিয়।

৮. জীবনের এই উত্থান-পতন গুলো আমাদের ভালোবাসাকে আরো গভীর করে তোলে। তোমায় ছাড়া আমি কিই বা করতে পারি। তুমি ছাড়া আমার জীবনের অর্থই বা কি। সারাটি জীবন পাশে থেকো। জন্মদিনে জানাই অনেক শুভেচ্ছা।

৯. আদম (আঃ) যেমন হাওয়া (আঃ) কে ছাড়া অসম্পূর্ণ ছিলো, তেমনি তুমি ছাড়াও আমি অসম্পূর্ণ। তোমাতেই আমি কিংবা আমাতেই তোমার পরিপূর্ণতা। শুভ জন্মদিন, ভালোবাসা।

১০. আমি সত্যিই ধন্য যে তোমার মতো এমন স্নিগ্ধ একজন মানুষ, আমার সাথে জীবন কাটানোর প্রতিজ্ঞা নিয়েছো। আমি তোমায় অনেক ভালোবাসি। শুভ জন্মদিন প্রিয়।

শুভ জন্মদিন অর্ধাঙ্গিনী

শুভ জন্মদিন অর্ধাঙ্গিনী

১. তোমাকে আমার জীবন সঙ্গিনী করে নেওয়ার সিদ্ধান্তটিই আমার জীবনের সবথেকে স্বার্থক সিদ্ধান্ত ছিলো। আমার জীবনে যা কিছু অসাধারণ, তার মধ্যে তোমার জায়গাটাই বেশি। শুভ জন্মদিন প্রিয়।

২. প্রতিদিনই তুমি আমার কাছে স্পেশাল। তবে আজ, আমি ছাড়াও আরো অনেক মানুষের কাছে তুমি স্পেশাল। কারন তারা তোমার বিশেষত্ব সম্পর্কে আজ জানতে পারবে। তুমি আমার আছো, থাকবে চিরদিন। শুভ জন্মদিন।

৩. প্রিয়তমা, তুমিই একমাত্র ব্যক্তি, যার সাথে আমি এন্টার্কটিকার বরফে জমে যাওয়া প্রান্তরেও দিনের পর দিন কাটাতে পারবো। কারন তুমি আমায় ভেতর থেকে উষ্ণ করো, পরম যত্নে, ভালোবাসায়। শুভ জন্মদিন তোমায়।

৪. তুমি আমার হৃদস্পন্দন, যাকে ছাড়া আমি মৃত, তুমি আমার অক্সিজেন, যা ছাড়া আমি বাঁচবোনা, তুমি আমার সেই গান, যেই গান আমার ঠোঁটে হাসি নিয়ে আসে। শুভ জন্মদিন প্রিয়।

৫. তুমি হলে এমন এক আলো, যে আলোয় আলোকিত আমার পৃথিবী। যে আলোয় উজ্জীবিত আমাদের ভবিষ্যত। ভালোবাসার চাঁদরে মোড়ানো হোক আমাদের প্রতিটি সকাল। শুভ জন্মদিন প্রিয় ভালোবাসা।

৬. আমাদের কাছে রোমিও জুলিয়েটও কিছু না। কারন আমাদের অস্তিত্ব এখনো আছে, আমরা এখনো একসাথেই আছি। একে অপরের হাত ধরে আছি। শুভ জন্মদিন আমার জীবন সঙ্গিনী।

৭. সবার কাছে মনে হতে পারে, এই জন্মদিনে তোমার বয়স আরো একটি বছর বেড়ে গেলো। কিন্তু আমার কাছে না। আমার কাছে তুমি সব সময় তেমনই, যেমনটা আমি প্রথম তোমায় দেখেছিলাম। শুভ জন্মদিন প্রথম ভালোবাসা।

৮. খুব কম মানুষই আছে, যারা তাদের আত্মার মানুষগুলোর সাথে জীবন কাটাতে পারে। কিন্তু আমি সৌভাগ্যবান যে আমি তোমাকে পেয়েছি। আশা করছি, জন্মদিনটি খুব সুন্দর যাবে। শুভ জন্মদিন।

৯. অভিনন্দন প্রিয়তমা আমার। তুমি আবারো একবার সূর্যকে প্রদক্ষিণ করে এসেছো। কারন আজ তোমার জন্মদিন। তোমার জীবনের সর্বোচ্চ সফলতা কামনা করি। শুভ জন্মদিন।

১০. প্রতি মুহুর্তে কেউ একজন আমাদের জীবনে আসে, আমাদের খারাপ সময়গুলো ভালো সময়ে রুপান্তর করে, আমার জীবনে সেই মানুষটি আর কেউ নও, তুমি। তুমিই আমার জীবন। শুভ জন্মদিন।

স্ত্রীর জন্মদিনের মজাদার শুভেচ্ছা বার্তা

স্ত্রীর জন্মদিনের মজাদার শুভেচ্ছা বার্তা

১. তোমার জন্মদিনের কেকে কতগুলো মোম লাগাতে হবে তা ভুলে যাওয়ার জন্যে আমি দূঃখিত। সম্ভবত আমি ভুলে গেছি, তুমি কতবার পঁচিশে পা দিয়েছো। তোমার বয়স যেনো বাড়েই না। শুভ জন্মদিন।

২. সুন্দরী স্ত্রী আমার, আমরা আমাদের জীবনের অনেকটা সময় একসাথে কাটিয়েছি। আমি তোমার জন্যে মরতেও পারি। কিন্তু সেটা প্রমাণ করতে বলোনা। তোমায় ছেড়ে এখনো মরতে প্রস্তুত নই আমি। আমি তোমায় ঠিক তেমনই ভালবাসি, যেমন আমি বাদাম খেতে ভালোবাসি। শুভ জন্মদিন প্রিয়।

৩. এটি একটি মদের বোতলের মতো, যেমনটা আমরা চাই বয়স বাড়ার সাথে সাথে। অথবা আমরা আমাদের বয়সের বাড়াটাকে পছন্দ করি সেই মদের বোতলের মতই। শুভ জন্মদিন প্রিয় নেশা।

৪. তোমার বিশেষ এই দিনে স্মরণ করিয়ে দিতে চাই, বাচ্চাদের প্রতি একটু সদয় হও। আমাদের বয়স যত বাড়ছে, আমরা ততই তাদের প্রতি নির্ভরশীল হয়ে যাচ্ছি। শুভ জন্মদিন প্রিয় আমার।

৫. তোমাকে মনে করিয়ে দিতে চাই, বয়স শুধুই একটি সংখ্যা মাত্র। যা আমরা কতটা আকর্ষনীয়, সুখী তা প্রতিনিধিত্ব করে। সেই হিসেবে বলাই যায়, তুমি অনেক সুখী একজন মানুষ হতে চলেছো। শুভ জন্মদিন।

৬. শুভ জন্মদিন প্রিয়তমা। আজ তোমার মায়ের গর্ব থেকে দুনিয়াতে আসার দিন। আমি সত্যিই ভাগ্যবান যে স্ত্রী হিসেবে তোমাকে পেয়েছি। আমি তোমাকে অনেক ভালোবাসি।

৭. আমার বাচ্চারা তোমার কাছ থেকেই সুদর্শন চেহারা আর আমার কাছ থেকে আমার জেদের স্বভাব পেয়েছে। তুমি যে পরিমাণ কর্তৃত্ব করো আমার উপর, তা দেখে তারা খুব ভালো রাজনীতিবিধ হতে পারবে। শুভ জন্মদিন নেত্রী।

৮. আমরা বড় হওয়ার সাথে সাথে তিনটি জিনিস ঘটে। প্রথমত, আমাদের স্মৃতি বিবর্ণ হতে শুরু করে, সত্যি বলতে কি, বাকি দুটি কি তা আমার মনে নেই। শুভ জন্মদিন।

৯. একজন বয়স্ক মহিলার চেয়ে আকর্ষণীয় আর কিছুই নেই। যদিও তোমায় সেরকম মনে হয়না, তাও আমরা দুজনেই তোমার মজাদার ছোট্ট গোপনীয়তা জানি। শুভ জন্মদিন আমার ভালবাসা।

১০. তুমি নিশ্চিত একজন সুক্ষ্ম অপরাধী, কারন তুমি আমার মন চুরি করেছো। শুভ জন্মদিন অপরাধ সঙ্গিনী।

বউ এর জন্মদিনের এসএমএস

শুভ জন্মদিন অর্ধাঙ্গিনী

১. তোমার প্রতিটি জন্মদিনে আমায় স্মরণ করিয়ে দেয় যে, এই দিনে আমার আত্মার সঙ্গী, আমার প্রিয়তমা পৃথিবীতে এসেছিলো। শুভ জন্মদিন।

২. তুমি যদি কখনো চিন্তা করো, তোমার কোন জিনিসটাকে আমি সবথেকে বেশি ভালোবাসি, সেটা হলো বাহিরে দেখা করা শেষে তোমাকে তোমার বাড়িতে পৌঁছে দেওয়া লাগেনা। কারন আমরা দুজনে একই সাথে থাকার সৌভাগ্য অর্জন করেছি। শুভ জন্মদিন তোমায়।

 ৩. যে অসাধারণ মহিলাটা আমায় নিজের প্রতি যত্নশীল করে তুলেছে, আমায় গুছিয়ে তুলেছে, তাকে হৃদয়ের অন্তঃস্থল থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। আশা করি এই মানুষটি আজীবন পাশে থাকবে।

 ৪. তোমার দিকে যখনই তাকাই, প্রতিবারই একই রকম আকর্ষণ আর ভালোবাসা অনুভব করি, যেমনটা আমি প্রথমদিন করেছিলাম। এটা আমার সব থেকে বড় ভাগ্য, যা আমরা কল্পনা করেছিলাম, চেয়েছিলাম, তার সবই আমরা পেয়েছি। শুভ জন্মদিন।

 ৫. তোমার মতো স্ত্রী পেয়েছি বলেই আমি একজন ভালো মানুষ অথবা ভালো স্বামী। তুমি ছাড়া আমি কি করতাম, আমার জানা নেই। শুভ জন্মদিন প্রিয় স্ত্রী আমার।

 ৬. আজকের এই বিশেষ দিনে আমি একটি প্রতিজ্ঞা করতে চাই। আমার সক্ষমতার মধ্যে যা কিছু আছে, তার মধ্যে তোমার স্বপ্ন পূরণে আমি কখনোই ক্লান্ত হবোনা। তোমার বিশেষ এই দিনে বিশেষ এই আশ্বাসটুকু তোমায় দিতে চাই। শুভ জন্মদিন।

 ৭. তোমার সাথে দেখা হওয়ার আগে, আমি আমার জীবন নিয়ে শুধুই সন্তুষ্ট ছিলাম। কিন্তু তুমি আসার পর আমার জীবনে আরো ভালো কিছু হতে থাকে। ধন্যবাদ এতকিছুর জন্যে। শুভ জন্মদিন।

 ৮. প্রতিটি দিন তোমার হাতে সুযোগ থাকে আমাকে পাহাড়ের মত উচ্চতা থেকে ফেলে দেওয়ার। তোমার ভালোবাসার যে গিরিখাতে আমি আজ নিমজ্জিত, এই ভালোবাসায় আমি বারংবার মরতে রাজি। শুভ জন্মদিন হৃদয়ের হৃদস্পন্দন আমার।

 ৯. তুমি আমায় আমার জীবনের সবচেয়ে গুরত্বপূর্ণ বাচ্চাদের উপহার দিয়েছো। তাদের আনাগোনায় আমার বাড়িটা ঘরে রুপান্তরিত হয়েছে। আমি তোমাদের অনেক ভালোবাসি। শুভ জন্মদিন প্রিয় সোনা আমার।

 ১০. তোমায় অনেক ধন্যবাদ, পরিবারের সকলকে খুশী রাখতে তুমি যে কঠোর পরিশ্রম করে আসছো সব সময়, তার জন্যে। প্রতিটি দিনের এই আত্মত্যাগের জন্যে তোমার প্রতি ভালোবাসা। শুভ জন্মদিন।

শুভ জন্মদিন প্রিয়তমা

শুভ জন্মদিন প্রিয়তমা

১. আমার জীবনে তুমি উজ্জ্বল আলোর মতো ভালোবাসা। সুপ্রিয় দেবদূত অভিভাবক, যে সব সময় যে কোনো পরিস্থিতিতে আমার পাশে থাকে। শুভ জন্মদিন লক্ষী বউ আমার।

২. তোমার সৌন্দর্য একেবারেই শ্বাসরুদ্ধ, পৃথিবীতে এমন কেউ নেই যে, তোমার মতো। তুমিই পৃথিবীতে একজন মাত্র ব্যক্তি। প্রাণের বউ, তোমাকে আমি অনেক ভালোবাসি। বেসে যাবো আজীবন।

৩. যেভাবে তুমি আমার বাচ্চাদের যত্ন নাও, যেভাবে অন্যদের উপকার করো, আমায় অনুভব করতে শেখাও প্রতিটি দিন, এতেই প্রতীয়মান হয় যে, বউ হিসেবে তোমাকে পেয়ে আমি কতটা ভাগ্যবান। শুভ জন্মদিন বউ।

৪. প্রিয়তমা বউ আমার, তুমি এমন একটি উপহার হিসেবে আমার জীবনে এসেছো, যে উপহারটাকে প্রতিদিন আমি উপলব্ধি করতে চাই। শুভ জন্মদিন প্রিয় বউ আমার।

৫. আমার লক্ষী বউ, তুমিই হচ্ছো জগতের শ্রেষ্ঠ বউ এবং আমাদের বাচ্চাদের মা। কেউ তোমার মতো হতে পারেনা। বিশেষ এই দিনে আমার প্রিয় অর্ধাঙ্গিনীকে জানাই শুভ জন্মদিন।

৬. সময়ের সাথে সাথে তোমার প্রতি আমার ভালোবাসা আরো গভীর থেকে গভীরতর হয়েছে। যে ভালোবাসা কখনো কমবেনা। শুভ জন্মদিন বউ।

৭. তুমিই আমার জীবনে চূড়ান্ত বিশ্বস্ততা এবং ভালোবাসা এনে দিয়েছো। ধন্যবাদ আমার ঘরের রানী হওয়ার জন্যে। আমার অর্ধাঙ্গিনী হওয়ার জন্যে, আমায় ভালোবাসা দেওয়ার জন্যে। সুন্দরীতমা বউকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

৮. আমার পাশে তোমার মতো সাহসী, শক্তিশালী এবং জ্ঞানী একজন মহিলাকে পেয়ে আমি গর্বিত। শুভ জন্মদিন  প্রিয় বউ।

৯. আমার মন এবং শরীর প্রতিটি চলে যাওয়া বছরের সাথে ক্ষয় হতে পারে, তবে তোমার প্রতি আমার ভালবাসা কেবল আরও শক্তিশালী হয়। শুভ জন্মদিন অর্ধাঙ্গিনী আমার।

১০. বিশ্বের গুপ্তধনের সন্ধানকারীরা খুব ভয়ঙ্করভাবে ভুল তথ্য দেয় কারণ আমার পাশেই বিশ্বের সবচেয়ে বড় গুপ্তধন লুকিয়ে আছে। যাকে প্রতিটি দিনই আমি আবিষ্কার করি। আমার হৃদয়ের হৃদস্পন্দন, প্রিয় বউকে জানাই, শুভ জন্মদিন।

বউ এর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

বউ এর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১. আমার কাছে তুমি অসাধারণ কিছু, অথচ আমি অতি সাধারণ। যে তোমায় পেয়ে ধন্য হয়েছে। শুভ জন্মদিন প্রিয়।

২. সবসময়ই আমি চিন্তা করতাম, আমি শক্তিশালী একজন মানুষ। কিন্তু তুমি আসার পর আমি এক অন্য রকম শক্তি অনুভব করলাম। শুভ জন্মদিন আমার সমস্ত শক্তির উৎস।

৩. তোমায় নিয়ে বিশাল এক ফুলের বাগানের মধ্যে দিয়ে হেঁটে যেতে পারি। কিন্তু আমি নিশ্চিত যে, তোমার মতো সুন্দর একটি ফুলও আমি খুঁজে পাবোনা। এতটাই সুন্দর তুমি শুভ জন্মদিন।

৪. সবাই বলে জীবন একটা রোমাঞ্চ, কিন্তু আমার কাছে তুমি ছাড়া জীবন কিছুই নয়। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

৫. তোমার সাথে প্রতিটি দিনই উদযাপন করতে ইচ্ছে করে আমার। কিন্তু যেহেতু আজ তোমার জন্মদিন, চলো ঘুরে আসি৷ শুভ জন্মদিন প্রিয়।

৬. জীবন অনেক সুন্দর আর মনোরম, কারন এই জীবনে তুমি আছো। শুভ জন্মদিন আমার স্বপ্নের রানী। কাটাতে হবে আরো অনেক টা জীবন।

৭. তোমার জন্মদিনের কেকে লাগানো মোমগুলোও তোমার উজ্জ্বলতার কাছে ফিকে হয়ে পড়বে। শুভভ জন্মদিন পৃথিবীর সব থেকে অসাধারণ স্ত্রী।

৮. অভিনন্দন আবারো সূর্যকে প্রদক্ষিণ করার জন্যে। প্রতিটা বছর যখন যায়, তুমি আরো বেশি যুবতী হয়ে উঠো। শুভ জন্মদিন প্রিয়তমা।

৯. ডায়মন্ড, প্লাটিনাম কিংবা সোনা, সবকিছুই মূল্যহীন হয়ে পড়ে, তোমার মত গুপ্তধনের কাছে। তোমায় পেয়ে আমি অনেক খুশি। শুভ জন্মদিন ভালোবাসার প্রিয় মানুষ।

১০. টাকা হয়তো সব কিনতে পারে। কিন্তু তোমার মতো বউয়ের ভালোবাসা, যত্ন টাকা দিয়ে কেনা সম্ভব নয়। তুমি শুধু ভালোবাসা দিয়ে জয় করার মতো কিছু। শুভ জন্মদিন।

শেষ কথা

ভালোবাসার মানুষটির সাথে প্রতিটি দিনই হয় বিশেষ। তাই বিশেষ এই দিনে, বিশেষ এই মানুষগুলোর প্রতি রইলো অশেষ ভালোবাসা৷ এভাবেই পৃথিবীতে বেঁচে থাকুক, স্বপ্নগুলো। ভালোবাসার জয় হোক। স্বামী স্ত্রীর মধ্যকার এই ভালোবাসা অমর হোক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.

Back to top button