জন্মদিনের এসএমএসজন্মদিনের শুভেচ্ছাজন্মদিনের স্ট্যাটাস

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ, এসএমএস । Birthday Wish for Girlfriend

জন্মদিন একজন মানুষের জীবনে অন্যতম গুরত্বপূর্ণ একটি দিন। প্রিয়জনের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানানোর প্রস্তুতিটা হয় অনেকটা উৎসবের মতই। আর তা যদি হয়, প্রেমিকার জন্মদিন, তাহলে তো প্রিয় মানুষটার জন্মদিনে প্রেমিকের আগ্রহের কমতি থাকেনা। প্রত্যেক প্রেমিকই চায় তার প্রেমিকার জন্মদিনে উষ্ণ এবং হৃদয়স্পর্শী শুভেচ্ছা জানাতে। ছেলেরা জন্মদিনে হয়তো দামী কোনো উপহার বা অন্যান্য জিনিস আশা করলেও একজন মেয়ে সাধারণত এমন কিছু আশা করেনা। তারা চায় প্রেমিকের একটু সময় আর উষ্ণ অভ্যর্থনা। আর নিজের প্রেমিকাকে বিশেষ অনুভব করানোর সবচেয়ে সহজ মাধ্যম হলো তাকে ক্ষুদে বার্তা পাঠানো। আর তাই প্রেমিকাকে বিশেষ অনুভব করানো যায়, এমন সব ক্ষুদে বার্তা নিয়ে আমাদের আয়োজন।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১. প্রিয়তমা, আজ তোমার জীবনের সবথেকে বিশেষ এবং আমার জন্যে গুরত্বপূর্ণ একটি দিন। এদিনটিকে মনে রাখার মত করে উদযাপন করার সময় এসে গেছে। শুভ জন্মদিন সোনা।

২. পৃথিবীর সবথেকে মধুর এবং অনিন্দ সুন্দর একজন মানুষের জন্মদিন আজ। শুভ জন্মদিন তোমায়। তোমার জন্যে কোনো উপহারের প্রয়োজন আছে কিনা জানিনা, তবে এতটুকু জানি, তুমিই আমার জীবনের সবচেয়ে বড় উপহার।

৩. সৃষ্টিকর্তা তোমার সমস্ত বিলাসী ইচ্ছা পূরণ করুক, আর আজীবন তোমার সৌন্দর্য স্থায়ী করুক। শুভ জন্মদিন এখন পর্যন্ত আমার জানা সবচেয়ে সুন্দরী মানুষটির। জন্মদিনে আমার সোনাটার জন্যে রইলো অগণিত ভালোবাসা।

৪. যদি আমি পৃথিবীর সবথেকে উজ্জ্বল আলোটি নিয়ে বাহিরে বের হয়ে পড়ি, আর তোমার মতো একটি মেয়েকে খোঁজার চেষ্টা করি, আমি নিশ্চিত যে, তোমার মত দ্বিতীয় কোনো মেয়েকে আমি খুঁজে পাবোনা। কারন তুমি একজনই। শুভ জন্মদিন লক্ষী প্রিয়তমা আমার।

৫. আমার একরঙা জীবনে তুমি লাখো রঙ জমিয়েছো। তুমিই আমার শূন্যতার রংধনু। আমার জীবনে একমাত্র এবং সর্বশেষ ভালোবাসাটিকে জানাই জন্মদিনের হাজারো শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৬. তুমি যদি পৃথিবী ছাড়া অন্য কোনো গ্রহেও জন্মগ্রহণ করতে, তবে আমি সেই গ্রহ পর্যন্ত পৌঁছে যেতাম, তোমায় ভালোবাসার জন্যে। তোমায় ভালোবাসার শেষ হবেনা। অবিস্মরণীয় একটি জন্মদিন কাটুক তোমার। শুভ জন্মদিন প্রিয়তমা।

৭. প্রিয়তমা, তোমার জন্মদিনে আমি একটি দৃঢ় প্রতিজ্ঞা করতে চাই, আর তা হলো, ভবিষ্যতে আমরা যেখানেই থাকিনা কেনো, তোমার যেকোনো প্রয়োজনে আমি তোমার ঠিক পেছনেই থাকবো। যা কিছুই হয়ে যাক। শুভ জন্মদিন সোনা।

৮. তোমার জন্মদিন টি আমার জন্যে সবচেয়ে বিশেষ এবং লোভনীয় একটি দিন। এদিনই তুমি দুনিয়ায় এসেছিলো। বিশেষ এই দিনে জন্মদিন উৎযাপনের সাথে সাথে আমি তোমার গভীরতম ভালোবাসাও পেতে চাই। শুভ জন্মদিন প্রিয়।

৯. তোমার জন্মদিন শেষ হওয়ার একদম শেষ সেকেন্ড পর্যন্ত আমি আমার উত্তেজনা ধরে রাখতে পারিনি। তোমার জন্মদিনেই আমরা আমাদের সবথেকে সুন্দর সময় কাটিয়েছি। শুভ জন্মদিন আবারো তোমায়।

১০. মানুষ প্রেমে পড়ে কেনো জানিনা। আমার প্রেমে পড়ার কারনও আমি জানিনা। তবে এতটুকুই জানি, তোমার ভালোবাসায় আমি জেগে উঠেছি বারংবার। কলিজার টুকরা, শুভ জন্মদিন তোমায়।

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১. হে প্রিয়তম, আমার জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি তোমায় চাইবো, এবং আমার হাত শুধুই তোমার জন্যে কবিতা লিখবে। বিশ্বের সবচেয়ে বিস্ময়কর মানুষটিকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২. আমার মনে হয়না, তোমার প্রিয় জায়গাটিতে গিয়ে কেক কাটার চেয়েও তোমার জন্মদিন উদযাপনের ভালো কোনো রাস্তা আছে। হে প্রিয়, চলো আমরা একটি দুঃসাহসিক এডভেঞ্চারে নেমে পড়ি আর তোমার জন্মদিনের উদযাপন করি। শুভ জন্মদিন।

৩. তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে আমার প্রার্থনা, তুমি যা চাও, তাৎক্ষণিক যেনো তাই পাও। কারন আমি আমার রানী কে কোনো কিছুর জন্যে অপেক্ষা করতে দেখতে চাইনা। শুভ জন্মদিন আমার জীবনের প্রথম এবং শেষ প্রেম।

৪. প্রিয়তম, বরফে ঢাকা পাহাড়ে জন্মদিন উদযাপনের যে স্বপ্ন তুমি বরাবর দেখে আসছো, তা যেনো অতি শীঘ্রই পূরণ হয়। আর সঙ্গী যেনো আমি হতে পারি। শুভ জন্মদিন প্রিয় সোনা আমার।

৫. বিশ্বের সবচেয়ে খোশ মেজাজি, অপরুপ, বিষ্ময়কর, মানুষটিকে জানাই জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা। তোমার রঙেই আলোকিত হোক আমার জীবন। জীবনে সর্বোচ্চ সফলতা কামনা করি তোমার। শুভ জন্মদিন।

৬. আজ আমার চোখের আবেদন আর হৃদয়ের স্পন্দনের জন্মদিন। তোমাকে ছাড়া আমার জীবন বর্ণহীন এবং প্রেমহীন। শুভ জন্মদিন, প্রিয়তমা।

৭. তুমি আমার কাছে আবেগের থেকেও বেশি কিছু। তুমি হলে সেই মাদক, যে মাদক ছাড়া আমি বাঁচবোনা। আমার একমাত্র ভালোবাসাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। সৃষ্টিকর্তা তোমায় সুস্বাস্থ্য এবং সর্বোচ্চ সাফল্য দান করুক। শুভ জন্মদিন।

৮. আমি আমার ভাগ্যকে এখনো বিশ্বাস করতে পারছিনা এই ভেবে যে, তোমার মতো এত সুন্দর, বুদ্ধি মতি, জ্ঞানী একজন মানুষ আমার প্রিয়তমা। এটা স্বপ্ন নয় এটা বিশ্বাস করার জন্যে নিজেকে চিমটি কেটে দেখি। না এটা বাস্তব। তুমি আমার জীবনে আশীর্বাদ স্বরুপ। শুভ জন্মদিন সোনা।

৯. তোমার জন্মদিনে তোমার প্রাপ্য সেরা উপহারগুলি হলো আমার অবিরাম আলিঙ্গন, চুম্বন এবং আজীবন তোমার সাথে থাকার দৃঢ় একটি প্রতিশ্রুতি। বিশ্বের সবচেয়ে সুন্দর মেয়েটিকে জন্মদিনের শুভেচ্ছা!

১০. যেদিন থেকে আমরা এই ভালোবাসার সম্পর্কের মধ্যে প্রবেশ করেছি সেই দিনটি থেকে পুরো পৃথিবী আমার জন্যে সম্পূর্ণ বদলে গেছে। তোমার সাথে আমার জীবন অনেক সুন্দর এবং নির্মল। শুভ জন্মদিন সুন্দরী!

গার্লফ্রেন্ড এর জন্মদিনে রোম্যান্টিক শুভেচ্ছা

গার্লফ্রেন্ড এর জন্মদিনে রোম্যান্টিক শুভেচ্ছা

১. আমার প্রতিটি জীবনে, আমি চাই তুমি আমার পথ অতিক্রম কর, আমার হৃদয়ের স্পন্দন দ্রুত করে বাড়তে থাকুক এবং চিরকাল তুমি আমার হাত ধরে থাকো। বিশ্বের সবচেয়ে প্রিয় মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা।

২. তোমার চোখে আমার জন্য তোমার যে অপরিমেয় ভালোবাসা তা আমার কাছে পৃথিবীর সবচেয়ে মূল্যবান জিনিস। আমার এই ছোট্ট জীবনে তোমায় পেয়ে আমি ধন্য। শুভ জন্মদিন প্রিয়।

৩. আমার জীবনের একমাত্র এবং প্রথম ভালবাসা সর্বদা সুখী, উচ্ছ্বসিত এবং পৃথিবী-বিধ্বংসী সাফল্য অর্জন করুক। শুভ জন্মদিন আমার প্রিয় ভালোবাসা।

৪. আমার আশেপাশে থাকা একটি পরম আনন্দ হচ্ছো তুমি। তোমার নিছক একটি হাসি আমার এমন একটি দিন তৈরি করতে পারে, যা পৃথিবীত সব থেকে বিলাসবহুল জিনিসটিও দিতে পারবেনা। শুভ জন্মদিন প্রিয়।

৫. তোমার জন্মদিনে কি উপহার দেওয়া যায়, তা আমার জানা নেই। এজন্যে আমার অকৃত্রিম ভালোবাসা, অসংখ্য আলিঙ্গন, এবং চুম্বনের সমুদ্র পাঠালাম উপহার হিসেবে। শুভ জন্মদিন প্রিয় ভালোবাসা।

৬. আমি বলব না যে আমি তোমাকে পেয়ে ভাগ্যবান। আমি বলি আমার জীবনে এমন একটি সুন্দর মানুষ পেয়ে আমি অনেক বেশি ধন্য। শুভ জন্মদিন আমার প্রিয়তমা সোনা।

৭. যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছিলে, আমি তোমাকে ছাড়া একটা মুহূর্ত কাটানোর কথাও ভাবতে পারি না। আমার ভালবাসা, তুমি আমার জীবনের সারাংশ। শুভ জন্মদিন তোমায়।

৮. আমি জানি তুমি তোমার জন্মদিনে গান গাইতে বা নাচতে পছন্দ করো। তোমার জন্মদিনে তুমি দানবের মতো খেতেও পছন্দ করতে পারো। তবে আজ আসো তোমার জন্মদিনের উদযাপনকে শান্ত, মন্ত্রমুগ্ধ এবং অবিস্মরণীয় করে রাখি। অন্য ভাবে, অন্য উপায়ে। শুভ জন্মদিন প্রিয়তমা।

৯. আমি চাই, তোমার জন্মদিন তোমার অন্তরে লুকায়িত সমস্ত স্বপ্ন পূরণ হোক। তোমার জীবন হোক অনেক সুন্দর এবং মহিমান্বিত। জন্মদিনে আমার প্রিয় মানুষটি যেনো তার সেরা উপহার পায়। শুভ জন্মদিন।

১০. তোমার জন্মদিনকে বিশেষ করে তুলতে আড়ম্বরপূর্ণ এবং অতিরঞ্জিত ব্যবস্থার প্রয়োজন নেই। তোমার অত্যাশ্চর্য উপস্থিতিই পুরো পরিবেশকে জাঁকজমকপূর্ণ করে তুলতে যথেষ্ট। শুভ জন্মদিন, সোনা।

ভালোবাসার মানুষকে জন্মদিনের জন্য এস এম এস

ভালোবাসার মানুষকে জন্মদিনের জন্য এস এম এস

১. প্রিয় প্রেম, আজ তোমাকে বলার সেরা একটি দিন যে, তুমি আমার জীবনকে বেঁচে থাকার যোগ্য করে তুলেছো। তুমি আমার বহুবর্ষজীবী সুখের উৎস। আমার আত্মার সাথীকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

২. নিঃসন্দেহে, তুমি আমার জীবনে পাওয়া সবচেয়ে বিশেষ জিনিস এবং আমার জীবনে তোমাকে পাওয়াটা একটি পরম আনন্দের বিষয়। আমার মিষ্টি প্রেমিকাকে জানাই শুভ জন্মদিন!

৩. তুমিই একমাত্র ব্যক্তি, যার মধ্যে আমি সম্পূর্ণ বিলীন হগে গিয়েছি। মিশে গিয়েছি তোমার শিরায় শিরায়। আমাদের দুটি দেহ হলেও আত্মা একটিই। শুভ জন্মদিন সোনা।

৪. সোনা, তুমি হলে মধুতে থাকা মিশে থাকা মিষ্টি, ফুলে মিশে থাকা সুভাষ এবং আমার শরীরে মিশে থাকা প্রাণ। শুভ জন্মদিন প্রিয়তমা।

৫. আজ বছরের সব থেকে গুরত্বপূর্ণ দিন আমার কাছে, কারন আজ আমার ভালোবাসার জন্মদিন। তোমার আশায়ই আমি নতুন স্বপ্ন দেখি। তুমিই আমার বেরসিক জীবনের রস। শুভ জন্মদিন সোনা।

৬. প্রিয়তমা, তুমি আমায় সত্যিকারের ভালোবাসা শিখিয়েছো, পাশাপাশি এটাও শিখিয়েছো যে একটা ভালোবাসার সম্পর্ক কিভাবে পৃথিবীর সব থেকে মধুর তম সম্পর্ক হতে পারে। আজকের এই দিনটি তোমার শুভ হোক। শুভ জন্মদিন।

৭. আমাদের সবচেয়ে বিশেষ বিষয় হল, তোমার এবং আমার জন্মদিন একই তারিখে পড়ে। আসো আমাদের জন্মদিন উদযাপনকে বড়, আরও ভাল এবং স্মরণীয় করে তুলি। শুভ জন্মদিন, প্রিয়তমা সঙ্গিনী আমার।

৮. আমার অন্ধকার দিনগুলিতে, তুমি সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র। আমার খারাপ দিনগুলোতে তুমি অনুপ্রেরণার উৎস, তোমাকেই আমার সবচেয়ে বেশি প্রয়োজন। আমার জান, আমার জীবনসঙ্গীকে জন্মদিনের শুভেচ্ছা।

৯. মাঝে মধ্যে তোমায় দেখলে মনে হয় তুমি অতি রাগি কেউ একজন, আবার এমনও মনে হয় তুমি একটি শান্তির পাহাড়। তুমি হলে সৌন্দর্য এবং নির্মলতার প্রতীক। বিশ্বের সবচেয়ে জমকালো মেয়েটির জন্যে শুভ কামনা। শুভ জন্মদিন।

১০. নিরঙ্কুশ সুখ, ভালবাসা, অসাধারণ এবং জীবনের সেরা জিনিসগুলিই তোমার প্রাপ্য। তুমি অনন্যা। তুমি সুন্দর। শুভ জন্মদিন সোনা।

Romantic ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

Romantic ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা

১. এটা অবশ্যই ঠিক যে একজন পুরুষের অসামান্য সাফল্যের পেছনে একজন নারী সবসময়ই দায়ী। তুমিই আমার জীবনে সুখ ও সাফল্যের কারণ। আমার ছোট্ট পৃথিবীতে তোমাকে পেয়ে আমি কৃতজ্ঞ। শুভ জন্মদিন রাজকুমারী।

২. হে আমার সুন্দরী সঙ্গিনী, তোমার জন্মদিনে, আমি কামনা করি সৃষ্টিকর্তা যেনো তোমার সব প্রার্থনা শোনেন এবং জীবনে তোমার প্রাপ্য সব কিছু দান করেন। শুভ জন্মদিন, প্রিয় সোনা আমার।

৩. পৃথিবীতে ৭.৮ বিলিয়ন মানুষের মধ্যে তুমিই আমার জন্যে নির্বাচিত একজন। এবং আমায় যদি ৭.৮ বিলিয়ন মানুষের মধ্যেও বিকল্প একজন বেছে নিতে হয়, তাহলে আমি তোমাকেই বেছে নিবো। শুভ জন্মদিন আমার প্রিয়তম!

৪. তুমি ছাড়া দিনকে দিন মনে হয় না আর রাতকে রাত বলে মনে হয় না। তুমি ছাড়া, সবচেয়ে চটকদার খাবার খাওয়া এবং সিনেমা দেখারও কোনো মজা নেই। বিশ্বের সবচেয়ে সুন্দর আত্মাটিকে শুভ জন্মদিন!

৫. আমাদের দুজনেরই একে অপরের প্রতি যে ভালবাসা রয়েছে তা পরিমাপ করা যাবে না কখনো এবং নিছক কথায় প্রকাশ করা যায় না। আমরা যা করতে পারি তা হল এটি অনুভব করা। তুমি আমার জীবনের সবচেয়ে সুন্দর আশীর্বাদ। শুভ জন্মদিন!

৬. তুমি আমার প্রিয়তমা হওয়ার আগে একজন ভালো বন্ধু,  যে আমার খারাপ সময়ে সব সময় অনুপ্রেরণা যোগায়। নিজের সব থেকে ভালো ভার্সনটায় রুপান্তর করতে তুমিই আমায় সাহায্য করো। শুভ জন্মদিন সোনা।

৭. যদি কেউ আমায় হাজার বিলিয়ন টাকার এবং তোমার মধ্যে বাছাই করতে বলে, আগামী একশো টি জীবনের জন্যে আমি তোমায়ই বেছে নিবো। তুমিই আমার একমাত্র পথচলার সঙ্গী। শুভ জন্মদিন তোমায়।

৮. সম্ভবত আমিই পৃথিবীতে একমাত্র ব্যক্তি যে তোমার অত্যাশ্চর্য ব্যক্তিত্বের সমস্ত সুন্দর দিকগুলো সম্পর্কে অবগত। আমার নিখুঁত প্রিয়তমাকে জন্মদিনের শুভেচ্ছা।

৯. আমার ভালবাসার বাগানে, তুমি তার মধ্যে সবচেয়ে সুন্দর ফুল। আমার শূন্য মনে তুমি সুখের ঢেউ। আমার নির্মল জীবনে, তুমি সবচেয়ে সুন্দর এবং অবিরাম ঢেউ. শুভ জন্মদিন আমার প্রিয় সোনা।

১০. আমার মনে হয়, এটিই আমাদের দুজনের একসাথে তোমার জন্মদিন উদযাপন। এই সুন্দর মুহুর্তটি আমি হাত ছাড়া করতে চাইনা। তোমার চোখে চোখ রেখে আরো শত বছর এভাবেই একসাথে কাটাতে চাই। শুভ জন্মদিন।

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও এসএমএস

১. শুভ জন্মদিন আমার হৃদয়ের প্রিয়তমা। তুমি আমার বিশ্বস্ত একজন মানুষ, একজন আদর্শ শিক্ষক, পথপ্রদর্শক, একই সাথে ক্রাইম পার্টনারও। সৃষ্টিকর্তা তোমার সর্বোচ্চ সাফল্য আর অকল্পনীয় অর্জন দিক।

২. তোমার কি মনে হয়না জন্মদিনে আলিঙ্গন, চুম্বন বা চকলেট উপহার দেওয়া অতিরঞ্জিত কিছু? তোমার জন্মদিনে তোমার নাম হৃদয়ে অংকনের চেয়েও বড় কোনো উপহার হতে পারেনা। তাই এই জন্মদিনে হৃদয়ে চিরকালের জন্যে তোমার নাম খোদাই করতে চাই। শুভ জন্মদিন।

৩. এমন কোনো সময় বা চেহারার অভিব্যক্তি আছে, যেখানে তোমার সৌন্দর্য দেখা যাবেনা? আমিতো ভাবি একজন মানুষ কিভাবে একই সাথে এত হৃদয়গ্রাহী আর বন্য হতে পারে। শুভ জন্মদিন আমার বন্য ভালোবাসা।

৪. তুমিই একমাত্র মানুষ যে আমার অর্ধাঙ্গিনী হওয়ার যোগ্যতা রাখো। সমস্যার ঘূর্ণিতে সবাই যখন আমাকে ছেড়ে যাচ্ছিলো, তখন তুমিই আমার পাশে ছিলে। দুর্দান্ত এই মানুষটি জানাই জন্মদিনের শুভেচ্ছা। যে সব সময় আমার বড় একজন সাপোর্টার।

৫. তোমার সাথে থাকলেই তোমার চুলের ঘ্রাণ আর অসাধারণ ব্যক্তিত্বে মন্ত্রমুগ্ধ হয়ে আমি সময়ের জ্ঞান ভুলে যাই। এক প্রকার নেশায় ডুবে থাকি সব সময়। শুভ জন্মদিন আমার স্মার্ট প্রিয়তমা।

৬. তোমার সাথে একটি বছর শুধু একটি দিন মনে হয়। তুমি আমার দেখা সবচেয়ে সুন্দর সত্তা। তোমার জন্মদিনে, সৃষ্টিকর্তা তোমায় ভালবাসা এবং শান্তির জীবন দান করুন। শুভ জন্মদিন।

৭. একসাথে আমরা অনেকগুলো বছর কাটিয়েছি। এবং আমি নিঃসন্দেহে বলতে পারি এই সময়টা আমার জীবনের সব থেকে সেরা সময় ছিলো। আমার বাকি জীবনটাও কাটাতে চাই তোমার সাথে। জন্মদিনের শুভেচ্ছা নিবে প্রিয়।

৮. ওহে সুন্দরী তমা আমার, তোমার মতো সুন্দরী কেউ নেই এবং অনন্তকাল পর্যন্ত তোমার মতো কেউ হবে না। শুভ জন্মদিন। একটি অধিক প্রফুল্ল দিন কাটুক।

৯. আমার জীবনে তুমি আসার আগে, সবকিছুই ঠিকঠাক ছিলো। তবে এত সুন্দর ছিলোনা। তুমি আসার পর আমার জীবনের সবকিছু রঙ্গিন হয়ে গেলো। তোমায় অসংখ্য ধন্যবাদ আমার জীবনটাকে এত সুন্দর করার জন্যে। শুভ জন্মদিন সোনা।

১০. তোমার জন্মদিনই উপযুক্ত সময়, শহরের সব থেকে সেরা কেকটি কিনে আনার এবং পুরো পৃথিবীকে জানিয়ে দেওয়ার যে আজ আমার প্রিয়তমার জন্মদিন। চলো একসাথে উদযাপন করি। শুভ জন্মদিন।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ

১. যদিও তোমার জীবনের প্রতিটি দিনই বিশেষ, তবুও আজ তোমার জন্মদিনটাকে আমি অন্যরকম স্মৃতিমন্থর বানাতে চাই। শুভ জন্মদিন আমার হৃদয় হরিণী।

২. আমার দিকে তাকিয়ে যখনই তুমি এতো সুন্দর হাসি দাও, তখনই হৃদয়ে একটা প্রবল তাগিদ অনুভব করি তোমায় জড়িয়ে ধরার আর চুম্বন করার। তোমার একটি হাসি আমায় জগত ভুলিয়ে দিতে পারে। শুভ জন্মদিন।

৩. আরে সোনা, তুমি কি জানো কেন আমি প্রতি বছর তোমার জন্মদিনের জন্য মরিয়া হয়ে অপেক্ষা করি? কারণ আমি তোমার জন্মদিনে তোমার থেকে একটি বিশেষ চুমু পাই। শুভ জন্মদিন আমার সুন্দরী দেবদূত!

৪. তুমি এবং আমি শুধুমাত্র একে অপরকে ভালবাসার উদ্দেশ্যেই এই পৃথিবীতে বিদ্যমান। তুমি ছাড়া আমার অস্তিত্ব অর্থহীন। শুভ জন্মদিন, ভালবাসা!

৫. সোনা, আমি জানি না এই জন্মদিনে তোমাকে কী উপহার দেব তাই আমি একটি প্রেমপত্র পাঠাচ্ছি যা তোমার জন্য আমার সম্পূর্ণ অনুভূতিকে জুড়ে দেয়। শুভ জন্মদিন, প্রিয়তমা।

৬. তোমাকে অসাধারণ কিছু দেবার ক্ষমতা যদি আমার থাকতো, তাহলে আমি তোমার জন্মদিনের উপহার হিসেবে পৃথিবীতে চাঁদ-তারা নিয়ে আসতাম। শুভ জন্মদিন, সুন্দরী আমার।

৭. তুমি আসার আগ পর্যন্ত আমি কারো ভালোবাসা ছাড়াই বেচে থাকতে পারতাম। কিন্তু যেদিন থেকে তোমার সাথে পরিচয়, সেদিন থেকেই বাকি জীবন তোমার সাথে কাটাতে চাইলাম। আজ তুমি আমার জীবনে গুরত্বপূর্ণ একজন ব্যক্তি। শুভ জন্মদিন।

৮. তোমার সৌন্দর্য সবচেয়ে সুন্দর ফুলটিকেও ছাড়িয়ে যেতে পারে। তোমার মধুরতা মধুর মধুরতাকেও ছাপিয়ে যেতে পারে। তুমি আমার জীবনের অন্যতম গুরত্বপূর্ণ একজন। শুভ জন্মদিন সোনা!

৯. তোমার জন্মদিনে, আমি তোমাকে সর্বকালের সেরা জন্মদিনের উপহার দিতে চাই। আমি তোমাকে চিরতরে আমার হৃদয় দিচ্ছি। শুভ জন্মদিন প্রণয়ী!

১০. যেদিন তোমায় প্রথম দেখেছিলাম, সেদিনই তোমায় নিজের সঙ্গিনী বানাবো বলে ঠিক করেছিলাম। তোমার কি মনে হয়না, এখনই সঠিক সময় তোমাকে বিয়ে করার? উত্তরটা জানাবে৷ শুভ জন্মদিন প্রিয়তমা।

শেষ কথা

ভালোবাসার মানুষটি সব সময় আমাদের কাছে বিশেষ কিছু হয়ে থাকে। যার কারনে তাকে সবার থেকে আলাদা অনুভব করাতে হলে আমাদের বিশেষ কিছু কাজ করা লাগে। তার মধ্যে একটি অন্যতম সহজ মাধ্যম হলো মোবাইলে ক্ষুদে বার্তা বা মেসেজ প্রেরণ করা। আর ভালোবাসার এই সুন্দর সম্পর্কগুলোকে আরো মধুর করতে আমাদের এই আয়োজন। আপনাদের মধুর এই সম্পর্কগুলো সফল হোক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.

Back to top button