অ্যান্ড্রয়েডখেলাধুলাটিভিবিনোদন

Live Cricket খেলা দেখুন অ্যাপ দিয়ে | খেলার খবর live

আপনি যদি একজন ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন। তাহলে আপনিও নিশ্চই কোনো না কোনো সময় গুগলে সার্চ করেছেন Live Cricket অ্যাপ সম্পর্কে। আর অনেক অ্যাপ ডাউনলোডও দিয়েছেন ক্রিকেট খেলার খবর live দেখার জন্য। কিন্তু সেগুলোর বেশির ভাগ অ্যাপগুলোই অকেজো। আবার যদিও কোনো অ্যাপ লাইভ চ্যানেল দেখালেও, Live Cricket খেলা দেখার সব চ্যানেলগুলো নাই।

তবে আজকে আমি আপনাদের কাছে সেরকম কোনো এন্ড্রয়েড অ্যাপ নিয়ে আসিনি। আজকে এমন কয়েকটি অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিবো।  সেই অ্যাপ আপনার ফোনে ইনস্টল থাকলে আর অন্য কোনো অ্যাপের খোজ করতে হবে না।

পাশাপাশি  এই অ্যাপ গুলোতে অ্যাড দেখার মতো বিরক্তিকর জিনিসটার প্রভাব খুবই কম। সবচেয়ে মজার বিষয় হলো আজকের অ্যাপগুলি সব দেশীয় অ্যাপ। নিচে ডাউনলোড লিংক সহ দেওয়া হলো।

১. Bioscope (বায়স্কোপ)

বায়স্কোপ অ্যাপটি বাংলাদেশের সবচেয়ে সেরা কমিউনিকেশন নেটওয়ার্ক গ্রামীনফোনের। তাই অন্যান্য অ্যাপের মতো প্রতারিত হওয়ার সুযোগ নেই। শুধু ডাউনলোড করে ইনস্টল করলেই থাকবে ৪০ টিরও বেশি বাংলা চ্যানেল।

তার মধ্যে জিটিভি ও মাছরাঙ্গা টিভির মতো ক্রিকেট খেলা দেখার জনপ্রিয় চ্যানেলগুলোও পাবেন এই অ্যাপে।

শুধু বাংলাদেশি চ্যানেলগুলো এই অ্যাপে পাবেন তা কিন্তু নয়।  বাংলাদেশের চ্যানেল গুলোর সাথে এই অ্যাপে পাবেন আরও ৩০ টিরও বেশি বাইরের দেশের চ্যানেল। তার মধ্যে ক্রিকেট খেলার খবর live দেখার জনপ্রিয় চ্যানেলগুলো যেমন, স্টার স্পোর্টস, স্টার স্পোর্টস এইচডি, টেন স্পোর্টস, টেন স্পোর্টস এইচডির মতো জনপ্রিয় চ্যানেলগুলো।

এই অ্যাপের নতুন কিছু ফিচার নিচে দেওয়া হলো:

  •  Local and international Live TV channels based on your location
  •  TV Program Guide for all your favorite channels to keep you updated
  •  Exclusive contents and Bioscope Originals like- ‘Feluda, Ma vs. Bou by Nusrat Faria and many more
  •  A handsome collection of TV series, occasional episodes and hit Bangla movies
  •  ‘Catchup TV’ – where you will find the prerecorded programs for your favorite channels
  •  Exclusive music videos are here as well to entertain you.

সফটওয়্যারের ডাউনলোড লিংক: বায়স্কোপ

২. GTV Live TV অ্যাপ  (জিটিভি)

আমরা সবাই জানি Live Cricket খেলা দেখার জন্য বাংলাদেশে জনপ্রিয় টিভি চ্যানেল হলো জিটিভি। এই চ্যানেলটি এড দেখার পাশাপাশি মাঝে মাঝে যে খেলাও দেখায়, তা  কারও অজানা নেই।

তারপরও দেশের চ্যানেল তাই আমরা সবাই এই চ্যানেলে খেলা দেখতে ভালোবাসি। তাই জিটিভি চ্যানেলটি টিভি দর্শকদের পাশাপাশি এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য বিশেষ একটি অ্যাপ পাবলিশ করেছে।

যদি আপনি লাইভ ক্রিকেট খেলা দেখার জন্য সবচেয়ে কম সাইজের একটি অ্যাপ খুজে থাকেন। তাহলে আমি বলবো আপনি একবার জিটিভি অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে দেখুন।

কোনো প্রকার সমস্যা কিংবা বিনা স্ট্রিমিংয়ে এই অ্যাপে আপনি খেলা দেখতে পারবেন। তবে এই অ্যাপে এতো সুবিধার মাঝে কিন্তুু কিছু কিছু অসুবিধাও পোহাতে হবে আপনাকে।

মূলত জিটিভি অ্যাপটি তাদের চ্যানেলভিওিক। তাই এই অ্যাপে শুধু জিটিভির চ্যানেল ছাড়া অন্য কোনো চ্যানেল আপনারা দেখতে পারেন না। শুধু জিটিভি আয়োজিত বিষয়গুলো আপনি এই চ্যানেলগুলো দেখতে পারবেন।

যদি আপনি মনে করেন, আপনার শুধু খেলা দেখার দরকার তাহলে এই এপটি অনায়াসেই ডাউনলোড করতে পারেন।

জিটিভি ডাউনলোড লিংক: জিটিভি

৩. Maasranga TV (মাছরাঙ্গা টিভি)

এবার তৃতীয় তথা শেষ অ্যাপের কথা বলবো। বর্তমানে অন্যান্য চ্যানেলগুলোর মতো ততোটা জনপ্রিয়তা লাভ না করলেও, বর্তমানে তারাও ক্রিকেট খেলা সরাসরি সম্প্রচার করছে।

আর সেই সুবাদে আমাদের মতো এন্ড্রয়েড ইউজারদের জন্যও লাইভ অ্যাপ পাবলিশ করেছে তারা।  হয়তবা এই অ্যাপটি আপনাদের সাথে শেয়ার না করলেও পারতাম।

কিন্তু টিভির থেকে এন্ড্রয়েড অ্যাপের জন্য বেশ কিছু সুবিধা দিয়েছে তারা। যদি এই বিষয়গুলো আপনার ভালো লাগে, তাহলে একবার চেক করে দেখলে সমস্যা কি!

মূলত টিভিতে যে রকম এডের বিরক্তিতে থাকতে হয়। তেমনি অ্যাপগুলোতেও এডে ভরপুর। বর্তমানে কোনো অ্যাপ চালু করার পরেই এডের যন্ত্রনায় মুশকিল হয়ে পড়ি।

কিন্তু মাছরাঙ্গা টিভির এন্ডয়েড অ্যাপে কোনো প্রকার এডের ঝামেলা নেই বললেই চলে।  একটা অনলাইন অ্যাপে এর থেকে আর বেশি কিছু সুবিধা পাওয়ার আশা না করাই ভালো।

আপনি যদি ক্রিকেট প্রেমী হয়ে থাকেন আর দেশীয় চ্যানেলপ্রেমি হয়ে থাকেন। তাহলে আমি বলবো আপনি একবার এই অ্যাপটিকে ব্যবহার করে দেখতে পারেন।

মাছরাঙ্গা টিভি অ্যাপের কিছু ফিচার:

  • * Watch LIVE local TV for free!
  • * No online advertisement or unwanted pop ups!
  • * Integrated user interface makes it fast and easy to view the shows and movies you want to watch.
  • * Weekly, official schedule of Maasranga Television
  • * Get details about directors, actors, plot summary of featured tv shows
  • * No sign-up required
  • * Content is automatically updated
  • * Use any network – Wi-Fi, 3G or 4G

অ্যাপটির ডাউনলোড লিংক: মাছরাঙ্গা টিভি

আমি শুরুতেই বলেছিলাম যে, আজকে দেশীয় কিছু খেলার খবর live দেখার অ্যাপ নিয়ে কথা বলবো। আর আশা করি এই অ্যাপগুলোর যেকোনো একটি আপনার ফোনে থাকলে, আপনাকে আর অন্যান্য অ্যাপের পেছনে যেতে হবে না।

তো আজ এ পর্যন্তই। পোষ্টটি যদি আপনার সামান্যতম উপকারে আসে তাহলে শেয়ার করবেন আপনাদের বন্ধুদের সাথে। দেখা হবে পরবর্তী পোষ্টে। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

👍 নিয়মিত পোস্ট পেতে এখনই ফলো করুন 👍


This will close in 10 seconds